শরীয়তপুরের আটংএ বঙ্গবন্ধু স্নৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

শরীয়তপুর,প্রতিনিধঃ

শরীয়তপুরের আটং বি এম ইউসুব আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে আটং যুবসমাজের উদ্যেগে অনুষ্ঠিত হয়েছে
বঙ্গবন্ধু স্নৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

বুধবার ৩০ অক্টোবর বিকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উদ্ধোধন ও বিজয় ই ও পরাজিত দলের খেলোয়ারদের ট্রফি বিতরন করেন আটং গ্রামের কৃতি সন্তান ও পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থপনা পরিচালক বি এম শওকত আলী। এ সময় আরো উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্সের উপ ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, মোঃ হাবিবুর রহমান শেখ,বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন হাওলাদার,সাবেক কমিশনার মোঃ নুরুল ইসলাম সিকদার,সমাজ সেবক সৈয়দ মোজাম্মেল হোসেন, মোঃ বারেক আকন,মোঃ সামাদ বেপারী সৈয়দ জাকারিয়া প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় কোন দলই নিধ্যারিত সময় গোল করতে পারেনি,পরবর্তীতে ট্রাইব্রেকারে আটং বন্ধুমহল ফুটবল একাদশ কে দুই তিন গোলে পরাজিত করে আটং উদিয়মান ফুটবল একাদশ চ্যাম্পিয়ান হয়।
উক্ত খেলার অনু্ষ্ঠান সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়ানুরাগী মোঃ আমির হোসেন কোটারী পরিচালনা করেন রায়হান মাহামুদ সুজন।
খেলা বরবর্তী বক্তব্যে প্রধান অতিথি বি এম শওকত আলী বলেন আমরা চাই আমাদের এলাকা ও সমাজ মাদক মুক্ত রাখতে তাই ফুটবল সহ খেলাদুলার প্রতি আমরা সহযোগীতার হাত বারিয়ে দিয়েছি,