জাজিরা ও নড়িয়া পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় পারভেজ রহমান

 

মোহাম্মদ জামাল মল্লিক,শরীয়তপুর।।
শরীয়তপুরের জাজিরা ও নড়িয়া পৌরসভায় নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে লিফলেট বিতরণ, উঠান বৈঠকে করেছেন শরীয়তপুর সদর পৌরসভার নবনির্বাচিত জনতার মেয়র এ্যাড.পারভেজ রহমান জন।

শরীয়তপুর সদর পৌরসভায় এ্যাড. পারভেজ রহমান জন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রতিক নিয়ে (১৬ জানুয়ারি) বিজয়ের পর থেকে জেলা যুবলীগের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে জাজিরা পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আব্দুল হক কবিরাজ ও নড়িয়া পৌরসভায় এ্যাড. আবুল কালাম আজাদ কে ৩০ জানুয়ারী নৌকা মার্কায় ভোটদিয়ে বিজয়ের লক্ষ্যে মটর ছাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনি এলাকার ভোটারদের মাঝে লিফলেট বিতরণ এবং উঠান বৈঠক করেন।

এসময় জননেত্রী দেশরত্ন সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে পারভেজ রহমান জন বলেন, নৌকা প্রতীকের বিজয় ছাড়া বাংলাদেশে উন্নয়ন সম্ভব নয়।
জাজিরা ও নড়িয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ থেকে স্বাধীনতা বিরোধীদের বিপক্ষে কঠোর অবস্থানে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে হবে। তিনি স্পষ্ট কণ্ঠে বলেন, নৌকায় ভোট দিন নিজ এলাকার উন্নয়ন বুঝে নিন মনে রাখবেন যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। উন্নয়নের প্রতিক নৌকা আর তাই নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই আসুন নৌকা প্রতীকে আপনার মূল্যবান ভোট প্রদান করে উন্নয়নের ধারাকে অব্যহত রাখি।