জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির কর্মকর্তাবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির কর্মকর্তাবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ইসমাইল হোসেন স্বপন ইতালি প্রতিনিধি : বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি এবং গ্রাহক সেবা উন্নয়নের সকলের সু পরিচিত সরকারি প্রতিষ্ঠান জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল। গত ২৮ জানুয়ারী, ২০২১ জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলী হোসেন এবং রোম শাখার ম্যানেজার মোঃ শাহাদত হোসেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দূতাবাসের ইকনমিক কাউন্সেলর এবং জনতা এক্সচেঞ্জ কোম্পানীর ডিরেক্টর মানস মিত্র। সাক্ষাতের পর দূতাবাসের সম্মেলন কক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অত্যন্ত আন্তরিকতা ও সৌহার্দ্যপূর্ণ এ সভায় রাষ্ট্রদূত জনতা এক্সচেঞ্জ কোম্পানীর সার্বিক পরিস্থিতি এবং কর্মকর্তাগণের পারিবারিক ও ব্যক্তিগত কুশলাদির খোঁজ খবর নেন। ইতালিতে করোনার এ মহাসংকটে ঝুঁকি নিয়ে সেবা অব্যাহত রাখার জন্য তিঁনি জনতা এক্সচেঞ্জ কোম্পানীর প্রশংসা করেন। এছাড়া করোনাকালে ইতালিতে ব্যপক অর্থনৈতিক মন্দা সত্তেও ২০২০ সালে পূর্ববর্তী বছরগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ রেমিট্যান্স পাঠানোর জন্য তিঁনি জনতা এক্সচেঞ্জ কোম্পানীর প্রসংসা করেন। বাংলাদেশের সরকারী এ প্রতিষ্ঠানটির ব্যবসা সম্প্রসারণকল্পে তিঁনি উৎসাহিত করেন এবং দূতাবাসের পক্ষ থেকে সম্ভব সকল সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সভা শেষে মূল্যবান সময় দেয়ার জন্য জনতা এক্সচেঞ্জ কোম্পানী, ইতালি এবং প্যারেন্ট সংস্থা জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এর পক্ষ থেকে রাষ্ট্রদূতকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান জনতা এক্সচেঞ্জ কোম্পানীর এমডি মোঃ আলী হোসেন।

সভায় আরো উপস্থিত ছিলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানীর এম ডি ও ইতালী রোম শাখার ম্যানেজার।
ইসমাইল হোসেন স্বপন
ইতালি প্রতিনিধি