ভেদরগঞ্জ পৌরসভায় ৬ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলেন হারুন বেপারী

ভেদরগঞ্জ পৌরসভায় ৬ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলেন হারুন বেপারী

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুর।।
শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড গড়ে তুলতে পুণরায় জনগন ভোটদিয়ে ৬ বারের মতো কাউন্সিলর নির্বাচিত করলেন হারুন অর রশিদ বেপারীকে। শরীয়তপুর জেলায় এই প্রথম ভেদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের জনগণের ভোটে ৬ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন তিনি। এবার তিনি উট পাখি প্রতীক নিয়ে নির্বাচন করছেন । ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বেপারী ভেদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে এর আগে প্রায় ২৭ বছর দায়িত্ব পালন করছেন।

এলাকার উন্নয়নের ধারাবাহিকতা এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এবারও ২ নং ওয়ার্ডবাসী তার উপর আস্থা রেখেছেন।
কাউন্সিলর প্রার্থী হারুন অর রশিদ বেপারী বলেন, কাউন্সিলর হিসেবে গত ২৭ বছরে ভেদরগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের উন্নয়নে অনেক কাজ করেছি।

এলাকার বেশিরভাগ রাস্তাঘাট ও কালভার্ট উন্নয়ন করেছি। এছাড়াও ডেঙ্গু নিয়ন্ত্রণে পৌরসভার বাহিরেও নিজ উদ্যোগে প্রায় ডেঙ্গু নিধনে ওষুধ ছিটিয়েছি। করোনা মহামারী ও বন্যায় কালীন সময় জনগনের পাশে থেকেছে। তিনি বলেন, এখনও কিছু কাজ অসমাপ্ত আছে। এখনো কিছু রাস্তা, ড্রেন নির্মান, সড়কের দুই পাসে লাইট লাগানো বাকি রয়েছে। এই কাজ গুলো সমাপ্ত হলে আশা করি আমার ২ নং ওয়ার্ডটিকে মডেল ওয়ার্ড হিসেবে ঘোষণা দিতে পারবো। ইতোমধ্যেই আমি আমার ওয়ার্ডের বেশিরভাগ কাজ সম্পন্ন করেছি, তাই পুনরায় জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি তাদের এই ভোটের মর্জাদা রক্ষা করবো ইনশাআল্লাহ।