ডামুড্যা পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের প্রার্থী মাস্টার কামাল উদ্দিন

 

শরীয়তপুর প্রতিনিধি।।
শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে, এলাকায় শান্তি শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দিয়ে, স্থগিত হওয়া ২ টি কেন্দ্রের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ। শুক্রবার ডামুড্যা উপজেলা চত্বরে এক আলোচনা সভা শেষে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ।

আগামী ২৮ ফেব্রুয়ারী২০২১ ডামুড্যা পৌরসভার স্থগিত হওয়া ২ টি কেন্দ্রের নির্বাচনে অস্থিতিশীল পরিস্থিতি হওয়ার আশঙ্কায়, মেয়র প্রার্থী মাষ্টার কামাল উদ্দিন নৌকা মার্কার নির্বাচন থেকে সরে গেলেন এবং তিনি স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) রাজা ছৈয়ালকে সমর্থন ও দোয়া করে দেন। এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝী, আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ, স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) রাজা ছৈয়াল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক পিন্টু, জেলা পরিষদের সদস্য আবুল মুনসুর আজাদ শামীম খান প্রমুখ।
উল্ল্যেখ, গত ১৪ ফেব্রুয়ারী দুপুর আড়াইটার দিকে ডামুড্যা পৌরসভা নির্বাচনে ঠেংগার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুলকুড়ি মজিদ মাদবরের বাড়ি ফোরকানিয়া মাদরাসায় ভোট কেন্দ্র দখল ব্যালট ছিনতাইয়ের ঘটনায় এই কেন্দ্রর ভোটগ্রহণ স্থগিত করা হয়। ৭ টি কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল নৌকা প্রার্থীর চেয়ে ১৬৪৯ ভোটে বেশি পেয়ে এগিয়ে রয়েছেন।
দুইটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে। (ভোট সংখ্যা ৩৩৬১)।