জাজিরায় জমি নিয়ে বিরোধ হামলায় আহত ২

 

শাওন বেপারী,জাজিরা থেকে।।
শরীয়তপুরের জাজিরা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার (৭ এপ্রিল) বিকাল ৫ টার দিকে উপজেলার মুলনা ইউনিয়নের ২৬ পারা গ্রামের ফকির কান্দি ৯ নং ওয়ার্ড এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, মোহাম্মদ লতিফ বেপারী ও মোঃ সফিকুল ইসলাম। আহতদের উদ্ধারব করে জাজিরা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে জাজিরা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

হামলার শিকার লতিফ বেপারী অভিযোগ করে বলেন, মৃত জব্বার হাওলাদারদের ছেলে আলাল ও দুলালের সাথে আমাদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে এর জের ধরে আলাল, দুলাল হাওলাদার, আবুল ও বাবুল হঠাৎ করে লোগজন নিয়ে আমাদের উপর হামলা করে আমাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে । পরে আমাদের উদ্ধার করে জাজিরা উপজেলা হাসপাতালে এনে ভর্তি করেন এলাকার লোকজন। এ ঘটনায় আমি হামলাকারীদের বিরুদ্ধে জাজিরা থানায় অভিযোগ দায়ের করেছি। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

জাজিরা থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মূলনা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় দুই পক্ষ অভিযোগ দায়ের করেছেন । মামলার প্রস্তুি চলছে।