ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ দোয়া ও আলোচনা সভা

 

গোসাইরহাট থেকে।

(২১ শে আগস্ট শনিবার)
আজ ভয়াল ২১ আগস্ট ২০০৪ সালের এইদিনে মুক্তি যুদ্ধের পক্ষের শক্তিকে নেতৃত্বশূন্য করতে জামাত বিএনপির শাসন আমলে ততকালীন বিরোধী দলিও নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে বঙ্গবন্ধু এভিনিউতে সারাদেশের নেতাকর্মীদের উপস্থিতিতে জনসমুদ্রে রাস্ট্রে অপশাসন এবং সন্ত্রাস জঙ্গীবাদ দুর্নীতির বিরুদ্বে গনতন্ত্র রক্ষায় জনসমাবেস চলাকালীন সময় গ্রেনেড হামলায় ২৪ জন নেতা কর্মী নিহত হন আহত হন শেখ হাসিনা সহ ৫০ জনর বেশি।

তাই এইদিনটিকে বাংলাদেশ আওয়ামীলীগ ও জেলা উপজেলার আওয়ামীলীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠন সারাদেশ ব্যাপী গভীর শ্রদ্বার সাথে পালন করে আসছেন।

তারই ধারাবাহিকতায় আজ গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে মিলাদ দোয়া ও আলোচনা সভা।

বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতাকর্মী ও অত্র এলাকার জনসাধারণ সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতে শোক স্বরন মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময়ে বিভিন্ন সমালোচনা কেন্দ্রবিন্দুতে ছিল বিএনপি-জামাত জোট সরকারের অপশাসন আর দুর্নীতি স্বাধীনতা পক্ষের শক্তি এই বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন ষড়যন্ত্র করেছিল সেটা সফল হয়নি এখনো চলছে ধারাবাহিকতা ষড়যন্ত্রের কলকাঠি কিন্তু আমরা বাংলাদেশ আওয়ামীলীগ সুসংগঠিত হয়ে দেশের জনগণকে সাথে নিয়ে এই ষড়যন্ত্রের মোকাবেলা করবো।

এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে তৃণমূল নেতা-কর্মী সকলের কাঁধে কাঁধ মিলিয়ে ভেদাভেদ ভুলে ২১ আগস্টের মত এরকম ভয়াল কর্মকাণ্ড যেন এদেশে আর না চালতে পারে সেদিকে সকলকে আহ্বান করেন।

বিএনপির সমালোচনা করে তারা বলেন তৎকালীন প্রধানমন্ত্রী বেগম জিয়া ও তারেক রহমান জড়িত ছিল বলে উল্লেখ করে বলেন স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি জামাতের হাত থেকে দেশ ও দেশের জনগণকে রক্ষা করে নিজের জীবনের মায়া ত্যাগ করে স্বাধীন সার্বভৌমত্ব সোনার বাংলা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এসময়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিকদার। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান। উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী। দপ্তর সম্পাদক আবুল কালাম সহ দপ্তর শেখ কামাল।
মোঃ ইউসুফ ঢালী জাতীয় শ্রমিকলীগ গোসাইরহাট উপজেলা। সাংগঠনিক সম্পাদক আবদুল আওয়াল সরদার।

নলমুড়ি ইউনয়ন আওয়ামীলীগ এর সভাপতি
রহমান মুন্সি ও সাধারণ সম্পাদক আযাহার সরদার।
এস এম মিজানুর রহমান সরদার কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক।
সামন্তসার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম বেপারি।
গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা ও সাধারণ সম্পাদক বাবলু মৃধা।

গোসাইরহাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি টিটু সরদার ও সভাপতি কুতোয়াল মোঃ টিপু সুলতান ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান খান।
গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন (নয়ন) মোঃ উজ্জল মাতব্বর যুগ্মসাধারণ সম্পাদক গোসাইরহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।
গোসাইরহাট পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন (তুর্জ)

এবং অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গণমাধ্যমকর্মী
(প্রিন্টিং ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ)