আলহাজ্ব মুন্সী সিরাজুল হক সাহেবের মৃত্যুতে নওপাড়া চরআত্রা শোকের ছায়া

 

শরীয়তপুর প্রতিনিধিঃ

নড়িয়ার নওপাড়া ইউনিয়নের মুন্সীকান্দি গ্রাম নিবাসী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব সিরাজুল হক মুন্সী (৭৫) রবিবার সকাল ০৯ টা ৩০ ঘটিকায় জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।

তিনি গত কয়েকদিন আগে বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। রাতে তাকে ঢাকার একটি জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরে হাসপাতালে নিবিড় পরির্চযা চিকিৎসাধীন রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সহ অনেক গুনগ্রাহি রেখে গেছেন।

তিনি নওপাড়া আজিজুল মুন্সী উচ্চ বিদ্যালয়, ডাইনগাও সরকারী প্রাথমিক বিদ্যালয় ও জেররাখি ওসমানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেন। নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘ কয়েক বছর যাবৎ সভাপতির দায়িত্ব পালন করেন।

তিনি রাজনৈতিক পেশা ছাড়াও বিভিন্ন সমাজ সেবামুলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।

এই কৃতিমান ব্যক্তির মৃত্যুতে শরীয়তপুর থেকে নির্বাচিত সাংসাদ মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, সাবেক সংসদ সদস্য ডেপুটি স্পিকার কর্নেল শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী তার চাচার মৃত্যুতে ভেঙ্গে পড়েন। তিনি বলেন- বাবার মৃত্যুর পরে যে আমাকে সন্তানের মতো আগলে রেখেছে আজ আমি তাকেও হারিয়ে ফেললাম।

তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং সকলের সুখ শান্তি কামনা করেন শিক্ষক,ডাক্তার, ব্যবসায়ীক, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের জনগণ।