আসুন শেখ হাসিনার সরকারের পাশাপাশি আমরাও অসহায়দের পাশে দাঁড়াই, ইদ্রিস ফরাজি

 

মোঃ জামাল মল্লিক, শরীয়তপুর।।
মরণঘাতক করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন ইতালি আওয়ামীলীগের সভাপতী, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের পরিচালক মোঃ ইদ্রিস ফরাজী। একই সঙ্গে শরীয়তপুরসহ দেশবাসীকে ভাইরাসটির প্রকোপ হতে রক্ষায় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার জন্য অনুরোধ করেছেন তিনি। এক ভিডিও বার্তা এ অনুরোধ জানান ইতালি আওয়ামীলীগের সভাপতী, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের পরিচালক মোঃ ইদ্রিস ফরাজী। মোঃ ইদ্রিস ফরাজি বলেন,
দেশ বিদেশে অবস্থানরত ভাই-বোন, বন্ধু, বান্ধব,সহযোদ্ধা, শুভার্থী, শুভানুধ্যায়ীরা আপনারা জানেন কোভিড-১৯ করোনা ভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। সারা দুনিয়ার মানুষ আজ আতঙ্কগ্রস্থ। প্রতিদিন হাজার, হাজার মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। আমরা হারাচ্ছি অনেক মানুষকে। ইতোমধ্যে, আমরা আমাদের অনেক পরিচিত জন ও আপনজনকে হারিয়েছি।
এই ভাইরাস থেকে বাঁচাতে হলে আমাদেরকে সরকারি নির্দেশ মেনে ঘরে থাকতে হবে। বার বার সাবান পানি দিয়ে হাত ধুতে হবে। যতদূর পারা যায় অবশ্যই জনসমাগম এড়িয়ে চলা উচিত, সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা উচিত।
আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ আজ সারাবিশ্বের মত দুরসময় পার করছে। দেশের লক্ষ লক্ষ শ্রমজীবী, খেটে খাওয়া মানুষ এই সময়ে কর্মহীন হয়ে পরেছে, আজ তারা অসহায়। সমাজের বিত্তশালী যারা আছেন, আমরা যেনো আমাদের আশপাশের এসব মানুষের পাশে দাঁড়াই। ইতোমধ্যে জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের লক্ষ,লক্ষ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন। আসুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পাশাপাশি আমরাও আমাদের আশপাশের অসহায় মানুষের পাশে দাঁড়াই। যে যতটুকু পারি খাদ্য সামগ্রী দিয়ে তাদের সহায়তা করি। আপনারা সবাই ঘরে থাকুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান, সমাজকে বাঁচান, দেশকে বাঁচান।
আল্লাহ আমাদের সকলের সহায় হোন।