তিন দিনব্যাপী নড়িয়ায় কৃষি মেলার উদ্বোধন

 

নড়িয়া প্রতিনিধিঃ

শরীয়তপুরের নড়িয়ায় কৃষি প্রযুক্তি দিয়ে করবো চাষ, সুখে থাকবো বারো মাস এই প্রতিপাদ্যে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর ) সকাল ১০ টার সময় উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভির আল নাসীফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া  উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিট্রট মোঃ মোরশেদুল ইসলাম, নড়িয়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রোকনুজ্জামান, নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা নজরুল ইসলাম, উপ সহকারি কর্মকর্তা আব্দুল কাদের ও শফিকুল ইসলাম শফিক সহ কর্মকর্তা বৃন্দ।

তিন দিনব্যাপি কৃষি মেলায় অতিথিরা বলেন সাধারন মানুষকে জনসচেতনামুলক করতে তিন দিনব্যাপী কৃষি মেলা। তিন দিনব্যাপী কৃষি মেলা আগামী ১৬ সেপ্টম্বর পর্যন্ত চলবে। প্রায় ২০ টি স্টল মেলায় অংশ গ্রহন করে।