প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও কোরআন শরীফ উপহার

Exif_JPEG_420

 

মনির আহমদঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যেগে আলোচনা সভা দোয়া ও কোরআন শরীফ উপহার দেয়া হয়।

সোমবার(২৮ সেপ্টম্বর) দুপুরে নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী মুলফৎগঞ্জ মাদ্রাসায় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও কোরআন শরীফ বিতরন করেন প্রধান অতিথি পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

মোনাজাত পরিচালনা করেন বাহাদুরপুরের পীর হযরত মাওলানা আব্দুল্লাহ্ মোহাম্মদ হাসান। দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরন করা হয়।

উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, “মহান আল্লাহ্ রব্বুল আল-আমিনের কাছে শুকরিয়া। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ এজন্য যে তার সুদৃষ্টি ছিল বলেই নড়িয়ার মানুষ এবার নদীভাঙনের হাত থেকে রক্ষা পেয়েছে। আল্লাহ্ রব্বুল আল-আমিন আমাদের নেত্রীকে দীর্ঘজীবী করুক। তিনি শুধু দেশ নয় পবিত্র ইসলামের জন্যও নিরলস কাজ করে যাচ্ছেন।”

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজ্বী আঃ ওহাব বেপারী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফজলুল হক মাল, আব্দুর রব খান, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, ও চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ আনোয়ার হুসাইন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী, দপ্তর সম্পাদক শাহ আলম সরদার, প্রচার সম্পাদক শহীদ মোল্লা, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন সদস্য ও কেদারপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফেজ সানাউল্লাহ্, চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ি সহ উপজেলা ও ইউনিয়নের যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।