মাহে রমজান উপলক্ষে ধানকাঠি ইউনিয়নে ওসমান মীরের খাদ্য সামগ্রী বিতরণ

 

শরীয়তপুর প্রতিনিধি।।
শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নে করােনা মহামারি মােকাবেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এম.পি’র নির্দেশনায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ ইকবাল হােসেন ( ওসমান ) মীরের উদ্যোগে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে প্রতিবারের নেয় ধানকাঠি ইউনিয়নের মীর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে, সাড়ে ৩ শত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল-মুঈদ। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ ইকবাল হােসেন (ওসমান) মীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধানকাঠি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি হাফেজ আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শাহজালাল হাওলাদার, সহসভাপতি লিটন প্রমুখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাউল , ১ কেজি ডাল, ১ লিটার তৈল ,১ কেজি চিনি , ১ কেজি চিড়া, সেমাই ১ পেকেট, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি আলু , ১ পেকেট দুধ।
সৈয়দ ইকবাল হােসেন ( ওসমান ) মীর করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে ধানকাঠি ইউনিয়নের অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও মাঝে মাস্ক বিতরণ করে আসছেন।