শরীয়তপুর পৌরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র পারভেজ রহমান জন

শরীয়তপুর প্রতিনিধি।।
শরীয়তপুর পৌরসভা সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র এ্যাডভোকেট পারভেজ রহমান জন ।
এ্যাডভোকেট পারভেজ রহমান জন বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ, এ কথা সবারই জানা! কিন্তু এবারের ঈদে আনন্দ-খুশির চেয়েও নিজেকে নিরাপদে রাখাই বড় চ্যালেঞ্জ। আমার প্রিয় পৌরবাসীকে এই করোনা ভাইরাস মহামারির মধ্যে আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।
আপনারা সকলে জানেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে আমরা সকলে আতঙ্কিত। ভারতসহ গোটা পৃথিবীর মানুষ আজ শঙ্কিত হয়ে পড়ছে। তারা জানে না” কে কখন রেহাই পাবে, এই মরণব্যাধি কভিড-১৯ থেকে। করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যে যে সকল প্রশাসন, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক, জনপ্রতিনিধি ও পুলিশগন নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তাদের প্রতি রইল ভালোবাসা ও শ্রদ্ধা।
দেশবাসী সহ আমার প্রিয় শরীয়তপুর পৌরসভার সাধারন জনগনের প্রতি বছরের ন্যায় এ বছর হয়তো ধুমধামের সাথে ঈদ-উল-ফিতরের উৎসব পালন করতে পারবেন না। এজন্য মন খারাপের কিছুই নেই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, আল্লাহ যেন সকলকে সুস্থ-সুন্দর জীবন-যাপন করার সামর্থ্য দেন,আমিন। মনে রাখবেন আমরা ঈদের সময় কেউ অযথা বাহিরে ঘোরাফেরা করবো না। কারণ আমাদের চার-পাশে আজ করোনা রোগী থাকতে পারে। তাই আমাদের সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। বাইরে বের হলে অবশ্যই আমরা মাস্ক পরিধান করবো, এবং সাবান দিয়ে হাত ধৌত করব।
পরিশেষে সমাজের অর্থবিত্ত ব্যক্তিদের কাছে বিনীতভাবে অনুরোধ জানাই, এই করোনা ভাইরাসের মধ্যে অনেক নিম্ন মধ্যবিত্ত ও অসচ্ছল পরিবার আছে, যারা সেমাই,চিনি ক্রয় করতে হিমশিম খাবে। এ ধরনের লোকগুলোর প্রতি যত্নবান থাকবেন।
মনে রাখবেন আপনার প্রতিবেশীরা যেন, তাদের হক থেকে বঞ্চিত না হয়। সেই দিকে খেয়াল রাখবেন। সবাই আমার পরিবারের সদস্যদের দোয়া করবেন। সকলের দীর্ঘায়ু কামনা করছি, এছাড়া আমি শরীয়তপুর জেলাসহ দেশবাসীকে আগাম ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ★ঈদ মোবারক★