জাজিরায় ২হাজার ৭৩২ পিস ইয়াবাসহ আটক ১

 

শাওন বেপারী,জাজিরা প্রতিনিধি।।
শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর এলাকা থেকে মোঃ মোস্তফা হাওলাদার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ২হাজার ৭৩২ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। শনিবার সকাল ১০টায় উপজেলার সেনেরচর দক্ষিনকান্দি গ্রাম থেকে ওই ইয়াবাসহ তাকে আটক করা হয়। জাজিরা থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনেরচর দক্ষিনকান্দি গ্রামে মোস্তফা হাওলাদারের মুদি দোকানে অভিযান চালানো হয়। এসময় মুদি দোকান থেকে ২ হাজার ৭৩২পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদক ব্যাবসায়ী মোস্তফা হাওলাদারকে আটক করা হয় ।

জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুবুবর রহমান জানান, আমরা নিয়মিত অভিযান হিসেবে আজকের এই অভিযান পরিচালনা করি এবং অভিযুক্ত মোঃ মোস্তফা হাওলাদারকে গ্রেফতার করি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করে আরও কেউ এর সাথে জড়িত আছে কিনা তা খতিয়ে দেখার চেষ্টা করছি।

অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল মিজানুর রহমান বলেন, মোঃ মোস্তফা হাওলাদার নামে এক মাদক ব্যবসায়ীকে ২ হাজার ৭৩২ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে । এই ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়াও অভিযুক্ত মোঃ মোস্তফা হাওলাদারের বিরুদ্ধে মাদারীপুর থানায় ২০১৬ সালের একটি ও জাজিরা থানায় ২০১৫ সালের একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা সহ মোট তিনটি মামলা রয়েছে।